শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সকল মান-অভিমান ভূলে নৌকাকে বিজয়ী করতে হবে – জেলা আওয়ামীলীগের সভাপতি-মিলন বাসায় ফিরেছেন প্রিয় নেতা ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী কুষ্টিয়া নাগরিক কমিটি গঠন: সভাপতি ডাঃ মুসতানজিদ। সাধা: সম্পাদক ড. সেলিম তোহা। যুগ্ম সাধা: সম্পাদক সামসুল ওয়াসে সন্ত্রাসী মোস্তাকের টার্গেট নিরীহ মানুষ ও ব্যবসায়ীদের। প্রশাসনের হস্তক্ষেপ কামনা। ঝিকরগাছার গদখালি ফুলের রাজধানীতে করোনাকালীন সময়ে হচ্ছে না ফুল বিক্রি : চলতি বছরে থাকছে না কোন টার্গেট নলছিটিতে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর ওরনায় ফাঁস দিয়ে আত্মহত্যা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন ভেড়ামারা পৌরসভার নবনির্বাচিত মেয়র কে নাগরিক সংবর্ধনা। কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা
ঘোষণা :
নিউজ আর এস এ আপনাকে স্বাগতম  

গাংনীতে বিয়ে প্রলোভন দেখিয়ে দেহ ভোগ,অতঃপর বিয়ের দাবিতে অনশন

Reporter Name / ৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০, ৪:৩৮ অপরাহ্ন

 

মেহেরপুর প্রতিনিধিঃমেহেরপুরের গাংনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে সবুজ আলী(২৮) নামের দেহ ভোগের অভিযোগে বাড়ির সামনে অনশন শুরু করে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের মৃত বাবলু’র মেয়ে প্রেমিকার রোজিনা খাতুন(২৬)। অভিযুক্ত সবুজ উপজেলার মোহাম্মদপুর গ্রামের গাইয়েন পাড়ার মৃত দবিরের ছেলে।আজ শনিবার সকালে অনশন শুরু করে।

স্থানীয়রা জানান, হঠাৎ আজ সকালে সবুজের বাড়িতে তার প্রেমিকা এসেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে গিয়ে দেখতে পায় সবুজের বাড়িতে একটি মেয়ে অবস্থান করছে। স্থানীয়রা তাকে প্রশ্ন করলে তিনি বলেন সবুজের সাথে দীর্ঘদিন সম্পর্ক থাকার সুবাদে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায় তাই আমি তার বাড়িতে বিয়ের জন্য এসেছি।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে সবুজের বন্ধু জানান, সবুজ রোজিনার সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিল আমি তাকে অনেকবার নিষেধ করেছি সে নিষেধ শোনেনি। তারা বিভিন্ন স্থানে রাত্রিযাপন করেছে এটা আমি শুনেছি আমি তাকে বকাবকি করব এই ভয়ে কখনো সে তার সাথে রাত্রে জীবনের কথা স্বীকার করেনি(রোজিনা) কথা স্বীকার করেনি।

রোজিনা খাতুন জানান, সবুজের সাথে আমার দীর্ঘ ০২ বছরের সম্পর্ক। সম্পর্ক থাকাকালীন সময়ে বিভিন্ন স্থানে আমাকে তার স্ত্রী এর পরিচয় রাত্রি যাপন করেছি। আমি সবুজের কাছে জানতে চাইলে তিনি জানান এগুলো আমার আত্মীয়র বাড়ি তোমার কোন সমস্যা হবে না। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি আরোও জানান, সবুজের সাথে সম্পর্ক হওয়ার আগে আমার বিয়ে হয়েছিল। সবুজ আমাকে বিয়ে করবে এই শর্তে আমার স্বামীকে বাদ দিয়েছি। যেকোনো মূল্যে আমি সবুজ কে বিয়ে করতে চাই।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে জনপ্রতিনিধি জানান, সবুজ কে খুঁজে পাওয়া যাচ্ছে না,তাছাড়াও রোজিনার পরিবারের সাথে যোগাযোগ করেও তারা এখন পর্যন্ত কেউ আসেনি। আগামীকাল সকাল ১০টার দিকে আসতে পারে, আসলে যেকোনো ভাবে সমস্যার সমাধান করা হবে।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, ওটা আমাদের কোন ব্যাপার না,চেয়ারম্যান সাহেব দেখবে, বিষয়টি আমি জানি।

 

বিঃদ্রঃ-নিউজ লেখা শেষ পর্যন্ত রোজিনা সবুজের বাড়িতে অনশন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

কুষ্টিয়ায় আরো এক পান্না মাষ্টারের সন্ধান..! লম্পট রাজুর বিরুদ্ধে একাধিক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রতিবাদ করায় ছাত্রীকে হুমকি, নিরাপত্তাহীনতা ও বিচার চেয়ে থানায় এজাহার দায়ের সোহেল রানা কুষ্টিয়া : কুষ্টিয়ায় এক লম্পটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি ও কু-প্রস্তাবের অভিযোগ উঠেছে । ভুক্তভোগী ওই ছাত্রীকে বিভিন্ন মাধ্যমে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছে ওই লম্পট। জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোয়ালগ্রাম মধুগাড়ী এলাকার আরজ উল্লাহ’র ছেলে রাজু আহাম্মেদ যার বর্তমান ঠিকানা কুষ্টিয়া শহরের কাটাইখানা মোড়ের একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের কোর্স সমন্বয়কারী। অত্র ইনস্টিটিউটের ২য় বর্ষের এক ছাত্রীর সাথে পরিচয় হয় তার। পরিচয়ের পর একপর্যায়ে ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দেয় লম্পট রাজু। কিন্তু ওই ছাত্রী তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় রাজু ওই ছাত্রীর ওড়না ধরে টানাটানি, শরীরে বিভিন্ন স্থানে হাত দেওয়া সহ বিভিন্ন ভাবে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল রাজু। বিষয়টি কাউকে জানালে ওই ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি দেয় ওই লম্পট। ভীত ওই ছাত্রী জানায়, লম্পট রাজু জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে। এব্যাপারে ওই ছাত্রী নিরাপত্তাহীনতা ও বিচারের দাবী করে কুষ্টিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।একাধিক সূত্র জানায়, এরকম আরো কয়েকজন শিক্ষার্থীদের ভয়ভীতি দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ার চেষ্টা করে লম্পট রাজু। তার ফাঁদে পড়ে অনেকেই সর্বঃস্ব হারিয়েছে বলে সূত্র জানিয়েছে। ওই ছাত্রীর এজাহারের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফার নির্দেশে ওসি তদন্ত অভিযোগকারী ওই ছাত্রীসহ ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বাদী ও ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে সত্যতা পায়। তিনি জানান, নারী নির্যাতনকারী অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অতিদ্রুত অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এক ক্লিকে বিভাগের খবর