শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাফেজা হলেন সৈয়দা রাশিদা বেগম এমপির নাতনি আদিবা আয়েশা সোহা। নিজের অপকর্ম ঢাকতে নিজ প্রতিষ্ঠানে কর্মরত ৬শিক্ষক-শিক্ষিকার বিরুদ্ধে জঙ্গীবাদ ও ধর্ষণচেষ্টার মিথ্যা অভিযোগ আদিবা আয়েশা বাংলাদেশ যুব ছায়া সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন। সাংবাদিকের মোঃ শামীম আসরাফের উপর সন্ত্রাসী হামলা কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ২০ টাকায় সরকারি চাকুরী পেলেন ওরা ১৬ জন ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন দৌলতপুর (ইএফডি) এর পূনাঙ্গ উপ-কমিটি প্রকাশ করা হয়েছে। ড্রীম ইন্টেরিয়র ডিজাইনের নাম পরিবর্তন করে, চাঁদ ইন্টেরিয়র ডেকোরেশন নামকরণ করা হয়েছে। গ্রেনেড হামলাঃ কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জ এর উদ্যোগে দোয়া মাহফিল ওহিদুল ইসলাম বাদল এর সহযোগীতায় এবং শাইখ আল জাহান শুভ্র এর তত্ত্বাবধানে মিলাদ মাহফিল আয়োজন। দৌলতপুরে অধ্যক্ষ ও সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
ঘোষণা :
নিউজ আর এস এ আপনাকে স্বাগতম  

অনিয়মের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় যুবলীগ নেতাকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বানানোর পাঁয়তারা!

Reporter Name / ৩২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:২৩ পূর্বাহ্ন

অনিয়মের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় যুবলীগ নেতাকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বানানোর পাঁয়তারা!

সর্বোচ্চ ভোট পেয়ে স্কুল কমিটির নির্বাচনে সদস্য নির্বাচিত হওয়া, অন্যায় প্রস্তাবকে সমর্থন না করা ও কারচুপির বিরোধিতা করার সূত্র ধরে দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি জাফর ইকবাল মিঠুনের বিরুদ্ধে ফেসবুকে ভূয়া আইডি দিয়ে মিথ্যাচারের অভিযোগ উঠেছে।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নতুন বাগোয়ান গ্রামের মৃত ইমান আলী মন্ডলের ছেলে জাফর ইকবাল মিঠুন পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের কর্মী ছিলেন বর্তমানে তিনি যুবলীগের রাজনীতির সাথে যুক্ত। দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক কমিটির সহ-সভাপতি ছিলেন। বিপদে-আপদে সাধারণ মানুষের পাশে থাকায় এলাকার মানুষের কাছে তিনি ব্যাপক জনপ্রিয়।

এলাকাবাসীর অনুরোধে তিনি কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন করেন। এই নির্বাচনে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নির্বাচিত হন। সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি এই বিদ্যাপীঠের সকল অনিয়ম দূর করার জন্য কঠোর অবস্থান গ্রহণ করেন। আর এই অবস্থান গ্রহণই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। মিঠুনের অভিযোগ কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ে কোন প্রকার অনিয়ম হতে দিবেন মর্মে ঘোষনা দেওয়ার পর সুবিধা আদায়ে নকাশাকারী পক্ষের আতে ঘা লাগে।

এই পক্ষ আমাকে ম্যানেজ করারও চেষ্টা করে ব্যর্থ হয়ে ফেসবুকে আমাকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বানানোর চেষ্টা করছে। মিঠুন বলেন, আমি কি করি, আমার পেশা কি, আমার জীবন যাপন কেমন তা আমার এলাকার লোকজন জানে। আমি ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলতে চাই, আমি যতদিন এই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য পদে আছি এখানে কোন অনিয়ম হতে দিবো না। তিনি জানান, সামনে এই বিদ্যালয়ের ৫ জন শিক্ষক নিয়োগ হতে যাচ্ছে। এই শিক্ষক নিয়োগ নিয়ে আমাকে বাগে আনতে আগেভাগে চেষ্টা করা হচ্ছে, যাতে আমি তাদের কাছে নতিস্বীকার করি।

দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক এই সহ-সভাপতি আরো বলেন, আমার বাড়িতে সাংবাদিক পাঠানো হচ্ছে। তারা আমাকে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী আক্ষা দিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করার হুমকী দিচ্ছে। এই কলকাটি কে কোথা থেকে নাড়াচাড়া করছে আমি সব জানি। যে কলকাটি নাড়াচাড়া করছে সে কি করেছে, বর্তমানে কি করছে তার সবকিছূই আমার জানা। এলাকার লোকজন কথিত ঐ ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে মানববন্ধনের জন্য আমাকে বার বার বলছেন।

কিন্তু ধৈর্য্যধারন করে আমি এর শেষ দেখতে চাই। ঐ ষড়যন্ত্রকারীর নাম উল্লেখ না করে মিঠুন বলেন, আমি শীগ্রই একটি সংবাদ সম্মেলন করে পূরো বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরবো। পাশাপাশি ফেসবুকে মিথ্যাচারসহ আমাকে হয়রানী করার জন্য আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতিও নিচ্ছি।

এদিকে স্যোসাল মিডিয়া ফেসবুকে “বাংলাদেশ প্রতিদিনি” ও “টপ নিউজ” নামে দুটি আইডি দিয়ে জাফর ইকবাল মিঠুনের বিরুদ্ধে মানহানিকর শব্দ ব্যবহার করে দুটি পোষ্ট দেওয়ার সত্যতা মিলেছে।
এছাড়াও জাফর ইকবাল মিঠুনের বিরুদ্ধে ফেসবুকে উষ্কানীমূলক লেখালেখির কারনে এলাকার সাধারণ মানুষ তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

কুষ্টিয়ায় আরো এক পান্না মাষ্টারের সন্ধান..! লম্পট রাজুর বিরুদ্ধে একাধিক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রতিবাদ করায় ছাত্রীকে হুমকি, নিরাপত্তাহীনতা ও বিচার চেয়ে থানায় এজাহার দায়ের সোহেল রানা কুষ্টিয়া : কুষ্টিয়ায় এক লম্পটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি ও কু-প্রস্তাবের অভিযোগ উঠেছে । ভুক্তভোগী ওই ছাত্রীকে বিভিন্ন মাধ্যমে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছে ওই লম্পট। জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোয়ালগ্রাম মধুগাড়ী এলাকার আরজ উল্লাহ’র ছেলে রাজু আহাম্মেদ যার বর্তমান ঠিকানা কুষ্টিয়া শহরের কাটাইখানা মোড়ের একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের কোর্স সমন্বয়কারী। অত্র ইনস্টিটিউটের ২য় বর্ষের এক ছাত্রীর সাথে পরিচয় হয় তার। পরিচয়ের পর একপর্যায়ে ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দেয় লম্পট রাজু। কিন্তু ওই ছাত্রী তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় রাজু ওই ছাত্রীর ওড়না ধরে টানাটানি, শরীরে বিভিন্ন স্থানে হাত দেওয়া সহ বিভিন্ন ভাবে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল রাজু। বিষয়টি কাউকে জানালে ওই ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি দেয় ওই লম্পট। ভীত ওই ছাত্রী জানায়, লম্পট রাজু জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে। এব্যাপারে ওই ছাত্রী নিরাপত্তাহীনতা ও বিচারের দাবী করে কুষ্টিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।একাধিক সূত্র জানায়, এরকম আরো কয়েকজন শিক্ষার্থীদের ভয়ভীতি দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ার চেষ্টা করে লম্পট রাজু। তার ফাঁদে পড়ে অনেকেই সর্বঃস্ব হারিয়েছে বলে সূত্র জানিয়েছে। ওই ছাত্রীর এজাহারের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফার নির্দেশে ওসি তদন্ত অভিযোগকারী ওই ছাত্রীসহ ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বাদী ও ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে সত্যতা পায়। তিনি জানান, নারী নির্যাতনকারী অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অতিদ্রুত অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এক ক্লিকে বিভাগের খবর