সোমবার, ১৭ মে ২০২১, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হোগলবাড়িয়া ইউনিয়নের জনতার সাথে ইফতার করলেন চেয়ারম্যান সেলিম চৌধুরী এমন ভরা বস্তা জম্মেও পাইনি ব্যাটা ১৫ লাখ পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ‘নগদ’-এ নেতা আসছেন কুষ্টিয়ায় হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরীর উদ্দ্যোগে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ অসহায় লোকসঙ্গীত শিল্পী কাঙ্গালিনী সুফিয়ার পাশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি কুষ্টিয়ায় অপসাংবাদিকতার বিরুদ্ধে জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন ঝিকরগাছায় কৃষিতে উৎপাদন বাড়িয়ে দেশকে এগিয়ে নিতে কৃষকের অভাবনীয় সাফল্য -উপপরিচালক মনিরামপুরে এসএম ইয়াকুব আলীর পক্ষে কম্বল বিতরণ শোক সংবাদ, শোক সংবাদ
ঘোষণা :
নিউজ আর এস এ আপনাকে স্বাগতম  

ঝিকরগাছায় দশম শ্রেণীর ছাত্রী ধর্ষন:দেশীয় পিস্তলসহ ধর্ষক আটক

Reporter Name / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ৩:৫৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরের ঝিকরগাছার পৌরসদরের একটি স্কুলের ১০মশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক অভি ইসলাম প্রান্ত (২৬) কে আটক করেছে থানা পুলিশ। এছাড়াও তার বলা তথ্যের উপর ভিত্তি করে একটি দেশিয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার এবং থানায় তার বিরুদ্ধে পৃথক ১৬টি মামলা রয়েছে বলে থানা পুলিশ জানান।
মামলার সূত্রে জানা যায়, পৌরসদরের একটি স্কুলের ১০মশ্রেণীর শিক্ষার্থী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে, বিগত ১৪ জানুয়ারী আনুমানিক বিকাল ৩টায় ধর্ষক অভিযুক্ত আসামী অভি ইসলাম প্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংলগ্ন কবরস্থানের পাশ থেকে শিক্ষার্থীকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে, তার যশোরস্থ বাড়িতে নিয়ে গিয়ে তাহার বাসার একটি কক্ষে শিক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। সেই সময় ধর্ষক ধর্ষণের বিষয়টি ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও প্রদান করে। এই বিষয়ে শিক্ষার্থীর অভিভাবক (মাতা) বাদি হয়ে ১৬ জানুয়ারি রাতে অভিযুক্ত ধর্ষক অভি ইসলাম প্রান্তকে আসামী করে থানায় এজাহার দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, আমার সার্বিক দিকনির্দেশনায় এস.আই (নিঃ)/কাজী মোঃ সাহিদুজ্জামান, এস.আই (নিঃ)/ মোঃ হেলাল উজ্জামান, এ.এস.আই (নিঃ)/ মোঃ আনিছুর রহমান, এ.এস.আই (নিঃ)/মোঃ সহিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাঁকড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে থানার ডিএসবি এর লিস্টভুক্ত ১নং সন্ত্রাসী ও ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭/৯(১) এর ধারার ১৬/০১/২০২১ ইং তারিখের ১১নং মামলার আসামী অভি ইসলাম প্রান্ত। তাকে থানাধীন বাঁকড়া পাঁচ রাস্তার মোড়ে সোহাগ ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর হইতে ১৭জানুয়ারী আনুমানিক রাত ১০.১০ ঘটিকার সময় আটক করা হয় এবং তার স্বীকারোক্তি মতে পৌরসদরের কাটাখাল গ্রামস্থ বঙ্গবন্ধু পার্কের পশ্চিম পার্শ্বের বটগাছের গোড়ায় মাটির নিচ হইতে তাহার বিভিন্ন অপকর্মে ব্যবহৃত ০১টি দেশীয় পিস্তল ও ০১ রাউন্ড গুলি উদ্ধার করে ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯-ধ এর ধারায় ১৮/০১/২০২১ইং তারিখে ১৩নং মামলা মামলা রুজু করে অভিযুক্ত আসামী অভি ইসলাম প্রান্তকে আটক করে বিজ্ঞ আদালতে বিচারের নিমিত্তে সোপর্দ করা হইয়াছে। এ দু’টি মামলা ছাড়াও ঝিকরগাছা থানায় খুন, ধর্ষণ, দ্রুত বিচার আইন, মাদক, চাঁদাবাজি, মারামারি অস্ত্র আইনের মামলা রয়েছে।
এছাড়াও তিনি আরো বলেন, আসামীর বিরুদ্ধে থাকা মামলা সমূহ- ১) ঝিকরগাছা থানার মামলা নং- ১০(০৩)১২, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৪/৫। ২) ঝিকরগাছা থানার মামলা নং- ০৬(৬)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার এর ৪/৫/৩। ৩) ঝিকরগাছা থানার মামলা নং-৫(০১)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৫/৪। ৪) ঝিকরগাছা থানার মামলা নং- ১৭(১২)১৪, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/ ৩২৩/৩০৭/৩২৫/৫০৬পিসি। ৫) ঝিকরগাছা থানার মামলা নং- ৩৮(৪)১৪, ধারা- ১৪৩/৩২৩/৩২৪/ ৩২৬ পিসি। ৬) ঝিকরগাছা থানার মামলা নং- ৯(৮)১৫, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬ /৩২৪/৩০৭/৪২৭/৫০৬ পিসি। ৭) ঝিকরগাছা থানার মামলা নং- ১৫(৪)১৫, ধারা-৩২৩/৩৭৯/৫০৬পিসি। ৮) ঝিকরগাছা থানার মামলা নং- ২১(০২)১৫, ধারা-৪৪৮/৩২৩/৩২৬/ ৩০৭/৩৭৯/৫০৬ পিসি। ৯) ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১২)১৭, ধারা-১৪৩/৩৪১/৩২৪/৩২৬ /৩০৭/৩০২/৩৪ পিসি। ১০) ঝিকরগাছা থানার মামলা নং- ২১(১০)১৭, ধারা-৩৪১/৩৪২/৩৬৫/ ৩৮৫/৩২৩/৫০৬ পিসি। ১১) ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১০)১৭, ধারা-১৪৩/৩২৩/৩২৫/ ৩০৭/৩৮৫/৩৮৬/৫০৬পিসি। ১২) ঝিকরগাছা থানার মামলা নং- ১০(৭)১৭, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/ ৩২৫/৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬ পিসি। ১৩) ঝিকরগাছা থানার মামলা নং-০২, তারিখ-০১/০৬/১২, ধারা-১৪৩/ ৩২৬/৩০৭/৩৭৯ পিসি। ১৪) ঝিকরগাছা থানার মামলা নং-২৯(৯)১৫ ধারা-১৮৭৮ সালের আর্মস এ্যাক্টর ১৯-ধ। ১৫) ঝিকরগাছা থানার মামলা নং-১৫(১২)১৭, ধারা- ১৯-ধ ১৮৭৮ সালের অস্ত্র আইন এবং ১৬) ঝিকরগাছা থানার মামলা নং-১৬(১২)১৭; ধারা- ১৯(১) এর ১ (খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এছাড়াও নতুন দু’টি মামলা সংযুক্ত হয়ে তার বিরুদ্ধে মোট ১৮টি মামলা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

কুষ্টিয়ায় আরো এক পান্না মাষ্টারের সন্ধান..! লম্পট রাজুর বিরুদ্ধে একাধিক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রতিবাদ করায় ছাত্রীকে হুমকি, নিরাপত্তাহীনতা ও বিচার চেয়ে থানায় এজাহার দায়ের সোহেল রানা কুষ্টিয়া : কুষ্টিয়ায় এক লম্পটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি ও কু-প্রস্তাবের অভিযোগ উঠেছে । ভুক্তভোগী ওই ছাত্রীকে বিভিন্ন মাধ্যমে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছে ওই লম্পট। জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোয়ালগ্রাম মধুগাড়ী এলাকার আরজ উল্লাহ’র ছেলে রাজু আহাম্মেদ যার বর্তমান ঠিকানা কুষ্টিয়া শহরের কাটাইখানা মোড়ের একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের কোর্স সমন্বয়কারী। অত্র ইনস্টিটিউটের ২য় বর্ষের এক ছাত্রীর সাথে পরিচয় হয় তার। পরিচয়ের পর একপর্যায়ে ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দেয় লম্পট রাজু। কিন্তু ওই ছাত্রী তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় রাজু ওই ছাত্রীর ওড়না ধরে টানাটানি, শরীরে বিভিন্ন স্থানে হাত দেওয়া সহ বিভিন্ন ভাবে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল রাজু। বিষয়টি কাউকে জানালে ওই ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি দেয় ওই লম্পট। ভীত ওই ছাত্রী জানায়, লম্পট রাজু জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে। এব্যাপারে ওই ছাত্রী নিরাপত্তাহীনতা ও বিচারের দাবী করে কুষ্টিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।একাধিক সূত্র জানায়, এরকম আরো কয়েকজন শিক্ষার্থীদের ভয়ভীতি দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ার চেষ্টা করে লম্পট রাজু। তার ফাঁদে পড়ে অনেকেই সর্বঃস্ব হারিয়েছে বলে সূত্র জানিয়েছে। ওই ছাত্রীর এজাহারের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফার নির্দেশে ওসি তদন্ত অভিযোগকারী ওই ছাত্রীসহ ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বাদী ও ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে সত্যতা পায়। তিনি জানান, নারী নির্যাতনকারী অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অতিদ্রুত অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এক ক্লিকে বিভাগের খবর