বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঝিকরগাছায় কৃষিতে উৎপাদন বাড়িয়ে দেশকে এগিয়ে নিতে কৃষকের অভাবনীয় সাফল্য -উপপরিচালক মনিরামপুরে এসএম ইয়াকুব আলীর পক্ষে কম্বল বিতরণ শোক সংবাদ, শোক সংবাদ শোক সংবাদ, শোক সংবাদ সকল মান-অভিমান ভূলে নৌকাকে বিজয়ী করতে হবে – জেলা আওয়ামীলীগের সভাপতি-মিলন বাসায় ফিরেছেন প্রিয় নেতা ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী কুষ্টিয়া নাগরিক কমিটি গঠন: সভাপতি ডাঃ মুসতানজিদ। সাধা: সম্পাদক ড. সেলিম তোহা। যুগ্ম সাধা: সম্পাদক সামসুল ওয়াসে সন্ত্রাসী মোস্তাকের টার্গেট নিরীহ মানুষ ও ব্যবসায়ীদের। প্রশাসনের হস্তক্ষেপ কামনা। ঝিকরগাছার গদখালি ফুলের রাজধানীতে করোনাকালীন সময়ে হচ্ছে না ফুল বিক্রি : চলতি বছরে থাকছে না কোন টার্গেট
ঘোষণা :
নিউজ আর এস এ আপনাকে স্বাগতম  

বাবু সভাপতি, ফয়সাল সম্পাদক রাজাপুর উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা, নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব

Reporter Name / ৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ২:৫৯ অপরাহ্ন

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে মোঃ পারভেজ বাবুকে সভাপতি এবং ফয়সাল মৃধাকে সাধারন সম্পাদক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক এসএম আল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি মোঃ বেল্লাল হোসেন, মিলন চন্দ্র দাস, জাহিদুল ইসলাম জাহিদ, সৈয়দ রিগান, শফিক তালুকদার, রিয়াজ হাওলাদার, শোভন মৃধা, আবু রাসেল, আরিফুর রহমান মঈন মৃধা, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন মোল্লা, তারিকুল ইসলাম তারেক, অহিদুল ইসলাম পাপ্পু, আরিফ সরদার, রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী, মোঃ ঈসা, রিপন সমদ্দার, অহিদুজ্জামান, শাকিল সিকদার, সহ সম্পাদক হৃদয় বিশ্বাস, আরিফ হোসেন, শাহাদাৎ হাওলাদার, সোহেবুল হাওলাদার, প্রচার সম্পাদক রাহিব আহম্মেদ মৃধা, উপ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল গফুর, উপ দপ্তর সম্পাদক নাঈম মাতুব্বর, গ্রস্থনা ও প্রকাশনা সম্পাদক কামরুল সিকদার, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন নয়ন, শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম জনি, উপ শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক ফোরকান হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবিদ সিকদার, উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জালিস মাহমুদ পুশান, সমাজসেবা বিষয়ক সম্পাদক মশিউর রহমান, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক সম্পাদক নাঈম ফকির, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল আলম সিয়াম, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক রবিউল হাওলাদার, পাঠ্য বিষয়ক সম্পাদক এসএম নাইমুল ইসলাম, উপ পাঠ্য বিষয়ক সম্পাদক মিলন মাহমুদ বিজয়, তথ্য ও গবেষনা সম্পাদক কাইউম সিকদার, উপ তথ্য ও গবেষনা সম্পাদক মেহেদি হাওলাদার, ছাত্রী বিষয়ক সম্পাদক রাহমা রহমান, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক রিয়া আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম বাপ্পি, উপ অর্থ বিষয়ক সম্পাদক ইমরান সরদার, আইন বিষয়ক সম্পাদক শাওন ফরাজি, উপ আইন বিষয়ক সম্পাদক আইজিদ, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম তুষার, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক জাহিদ ফরাজি, ছাত্র বিষয়ক সম্পাদক মঈন হাওলাদার, উপ ছাত্র বিষয়ক সম্পাদক জাহিদ মোল্লা, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জোহা খান, উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাবুল হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক আসলাম খান, উপ ধর্ম বিষয়ক সম্পাদক শেখর দাস, গণশিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ হাওলাদার, উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ বাপ্পি, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রফিকুল ইসলাম অনিক, উপ ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রকি তালুকদার, সদস্য রেজভী হাওলাদার, মোঃ মারজান, মোঃ মেহেদি হাসান মোল্লা, মোঃ সাব্বির হোসেন, সঞ্জয় কুমার দাস, নয়ন বিশ্বাস, রফিকুল ইসলাম জনি, মারুফ বিল্লাহ, আকাশ হোসেন, তোহা খান। এদিকে দীর্ঘদিন পর কমিটি ঘোষণা দেয়ায় নব কমিটিতে পদ পাওয়ায় ছাত্রলীগ নেতামর্কীদের মধ্যে চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

কুষ্টিয়ায় আরো এক পান্না মাষ্টারের সন্ধান..! লম্পট রাজুর বিরুদ্ধে একাধিক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রতিবাদ করায় ছাত্রীকে হুমকি, নিরাপত্তাহীনতা ও বিচার চেয়ে থানায় এজাহার দায়ের সোহেল রানা কুষ্টিয়া : কুষ্টিয়ায় এক লম্পটের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি ও কু-প্রস্তাবের অভিযোগ উঠেছে । ভুক্তভোগী ওই ছাত্রীকে বিভিন্ন মাধ্যমে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছে ওই লম্পট। জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোয়ালগ্রাম মধুগাড়ী এলাকার আরজ উল্লাহ’র ছেলে রাজু আহাম্মেদ যার বর্তমান ঠিকানা কুষ্টিয়া শহরের কাটাইখানা মোড়ের একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের কোর্স সমন্বয়কারী। অত্র ইনস্টিটিউটের ২য় বর্ষের এক ছাত্রীর সাথে পরিচয় হয় তার। পরিচয়ের পর একপর্যায়ে ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দেয় লম্পট রাজু। কিন্তু ওই ছাত্রী তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় রাজু ওই ছাত্রীর ওড়না ধরে টানাটানি, শরীরে বিভিন্ন স্থানে হাত দেওয়া সহ বিভিন্ন ভাবে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল রাজু। বিষয়টি কাউকে জানালে ওই ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি দেয় ওই লম্পট। ভীত ওই ছাত্রী জানায়, লম্পট রাজু জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে। এব্যাপারে ওই ছাত্রী নিরাপত্তাহীনতা ও বিচারের দাবী করে কুষ্টিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।একাধিক সূত্র জানায়, এরকম আরো কয়েকজন শিক্ষার্থীদের ভয়ভীতি দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ার চেষ্টা করে লম্পট রাজু। তার ফাঁদে পড়ে অনেকেই সর্বঃস্ব হারিয়েছে বলে সূত্র জানিয়েছে। ওই ছাত্রীর এজাহারের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফার নির্দেশে ওসি তদন্ত অভিযোগকারী ওই ছাত্রীসহ ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বাদী ও ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদ করে সত্যতা পায়। তিনি জানান, নারী নির্যাতনকারী অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অতিদ্রুত অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এক ক্লিকে বিভাগের খবর